১৬ নভেম্বর, ২০১৯ ২২:২৬

মালয়েশিয়ায় এমপি বাহারের সম্মানে কুমিল্লা সমিতির নৈশভোজ

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় এমপি বাহারের সম্মানে কুমিল্লা সমিতির নৈশভোজ

মালয়েশিয়া সফররত কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহার উদ্দিন বাহার ও তার পরিবারকে ফুলেল  শুভেচ্ছা জানিয়েছেন মালয়েশিয়াস্থ বৃহত্তর কুমিল্লা সমিতি নেতৃবৃন্দ ও প্রবাসীরা।   

গত বুধবার আ ক ম বাহার উদ্দিন বাহার পরিবারসহ মালয়েশিয়ায় পৌঁছালে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে   সমিতির নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়াও তার আগমন উপলক্ষে শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে নৈশভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি অহিদূর রহমান অহিদ, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হামিদ জাকারিয়া, উপদেষ্টা দাতু আলমগীর, সহ-সভাপতি আনিস, আক্তার গাজী, সহ-সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শামীম, সদস্য নূর মোহাম্মদ ভূঁইয়া, হুমায়ুন কবির আমির, হুমায়ুন কবির, কবি আলমগীর হোসেন, প্রকৌশলী মো. রাহাদ উজ্জামান, ডা. তারেক, রমিজ উদ্দিন, আব্দুল মজিদ প্রমুখ।

এছাড়াও নৈশভোজে অংশগ্রহণ করেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা, যুগ্ন-আহ্বায়ক রাশেদ বাদল, সাবেক যুবলীগ আহ্বায়ক এ কামাল হোসেন চৌধুরী, আহ্বায়ক কমিটির সদস্য প্রদীপ কুমার, আব্দুল বাতেন, শাখাওয়াত হোসেন, আলিউর রহমান আলু, মহানগর আওয়ামী লীগের ডা. তারেক, মীর আতীউর রহমান রুমিসহ অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর