শিরোনাম
১৯ নভেম্বর, ২০১৯ ০৩:০৪

কাতারে তরুণ উদ্যোক্তাদের মিলনমেলা

কাতার প্রতিনিধি :

কাতারে তরুণ উদ্যোক্তাদের মিলনমেলা

‘স্বপ্ন দেখুন সাহস করুন, শুরু করুন এবং লেগে থাকুন সফলতা আসবেই’ এই স্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক একটি গ্রুপ সংগঠন নিজের বলার মত একটা গল্পের তৃতীয় মিটআপ গত শুক্রবার কাতারের রাজধানী দোহারের নিউ জামান হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

কাতারের কান্ট্রি অ্যাম্বাসেডর মোহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন নুজুম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ। সি এম হাসানের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন লাক্সারিয়াস ফ্যাশনের স্বত্বাধিকারী মোহাম্মদ ফরহাদ হোসেন ও নুজুম গ্রুপের অ্যাডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ।

শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে শুভ সূচনা ও কোরআন তেলাওয়াত করেন নূরে আলম জাহাঙ্গীর। অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন গ্রুপের ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ। বক্তব্য রাখেন মোহাম্মদ আল আমিন হোসেন, সুমন ঘোষ, কামরুল হাসান, আব্দুল মোতালেব, আবু বক্কর সিদ্দিক, আব্দুস শক্কুর, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, মুবিন ও লিপি রহমানসহ কাতারের সকল সদস্য।

এসময় প্রধান অতিথি বলেন, তরুণ উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ ও নিজের ব্যক্তিত্বকে সুপ্রতিষ্ঠিত করার জন্য নিজের বলার মত একটা গল্প বিশাল বড় একটি প্ল্যাটফর্ম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ভাল কাজ হয় এটি তার বাস্তব উদাহরণ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর