১৯ নভেম্বর, ২০১৯ ১৪:০০

স্পেন আওয়ামী লীগের অনুরোধে সাংবাদিকদের সিদ্ধান্ত প্রত্যাহার

স্পেন প্রতিনিধি

স্পেন আওয়ামী লীগের অনুরোধে সাংবাদিকদের সিদ্ধান্ত প্রত্যাহার

আওয়ামী লীগ স্পেন শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের সংবাদ সংগ্রহ ও পরিবেশন থেকে বিরত থাকার সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন স্পেনে বাংলা গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের দু'টি সংগঠনের নেতাকর্মীরা। স্থানীয় সময় সোমবার (১৮ নভেম্বর) অনুষ্ঠিত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।  

আওয়ামী লীগ স্পেন শাখার আহ্বায়ক এস আর আই এস রবিনের অনুরোধে স্পেন বাংলা প্রেসক্লাব ও বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের নেতৃবৃন্দ সম্মেলনের সংবাদ সংগ্রহ ও পরিবেশনে সম্মত হোন। 

স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সভাপতি একেএম জহিরুল ইসলাম, স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য কবির আল মাহমুদ ও ছালাহ উদ্দিনের সঙ্গে স্পেন আওয়ামী লীগের আহ্বায়ক এস আর আই এস রবিনের আলোচনা শেষে সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহ ও পরিবেশনে সম্মত হয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘ ৬ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রাজধানী শহর মাদ্রিদের হোটেল রাফায়েল এর বলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।  

সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম। এছাড়া বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থাকবেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফ্রান্স প্রবাসী মজিবুর রহমান। 

সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় প্রবাসীদের মাঝেও কৌতূহল বিরাজ করছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর