৩০ আগস্ট, ২০২১ ১৮:৩৭

প্রাক্তন আইইউবি অস্ট্রেলিয়া অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ

প্রাক্তন আইইউবি অস্ট্রেলিয়া অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

সম্প্রতি সিডনিতে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এর নিবন্ধন ও অনুমতি পূর্বক “এসোসিয়েশন অফ আইইউবি এলামনাই অস্ট্রেলিয়া আইএনসি” গঠন করা হয়েছে।

সংগঠনের কার্যকরী পরিষদের সভাপতি মনোনীত হয়েছেন রফিউর রহমান রনি এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মহিব্বুর রহমান রাজু। কামরুল হাসান সহ-সভাপতি, মুসাব্বির হোসেইন (টুটুল) প্রধান পরিচালন কর্মকর্তা এবং মোঃ জহিরুল ইসলাম কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন। 

কার্যকরী পরিষদের পরিচালক মনোনীত হয়েছেন নয়জন – এরা হলেন: শারমিন আলম সানজানা, ফারজানা খান দিনা, ইমতিয়াজ আহমেদ মল্লিক, সৈয়দা আফসানা হক, মোর্শেদউল আলম খান নিহাদ, মোঃ ফেরদৌস সিদ্দিকী, বেনাজির হক বাধন, মোহাম্মদ ফকরুল আলম এবং সাবরিনা আশরাফ লিরা।

এসোসিয়েশন অব আইইউবি এলামনাই অস্ট্রেলিয়া আইএনসি এর উপদেষ্টা কমিটির সদস্য হতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এর সহ-পরিচালক কাজী ফারুক আহমেদ, প্রাক্তন শিক্ষক ও অস্ট্রেলিয়া নিবাসী মোহাম্মদ হোসেইন এবং প্রাক্তন ছাত্র সঞ্জয় সালদানহা।

এসোসিয়েশন অফ আই ইউ বি এলামনাই অস্ট্রেলিয়া আইএনসির প্রথম সভায় কমিটির সদস্যবৃন্দ অস্ট্রেলিয়াতে বসবাসরত প্রাক্তন ও অধ্যায়নরত ছাত্র এবং তাদের পরিবারের মধ্যে সাহায্য ও সহযোগিতা বৃদ্ধিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক অনুষ্ঠানের আয়োজনের ব্যাপারে আলোচনা ও কর্মসূচি গ্রহণ করেন। কমিটির পক্ষ থেকে অস্ট্রেলিয়াতে বসবাসরত সকল প্রাক্তন ছাত্রদের কমিটির ফেসবুক পেজ এবং ওয়েবসাইটের (www.iubalumni.org.au) মাধ্যমে নিবন্ধিত হবার ও যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর