সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
হোঁচট খেল বার্সা

নিজেকে খুঁজে পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক

নিজেকে খুঁজে পেলেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে গত কয়েক মাসে কাটাছেঁড়া কম হয়নি। ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার আর ব্যালন ডি’অর ট্রফি জিতে নিজেকে যেন হারিয়েই ফেলেছিলেন রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ তারকা। রোনালদো ছিলেন নীরব। কঠিন সুরে জবাব দেওয়ার মোক্ষম সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি। সেই সুযোগটা এল গত শনিবার। সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল সুসিদাদের বিপক্ষে লা লিগার ম্যাচ খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। এখানেই নিজেকে মেলে ধরলেন রোনালদো। তার অসাধারণ হ্যাটট্রিকে ৫-২ গোলের দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের প্রথম মিনিটেই রোনালদো ম্যাজিক। বাম প্রান্ত থেকে আক্রমণে যান এই পর্তুগিজ তারকা। তার নিখুঁত ক্রস থেকে বল পেয়ে হেডে গোল করেন ভাজকুয়েজ। রোনালদো গোল করেন ২৭তম মিনিটে। এরপর জার্মান তারকা টনি ক্রুজের গোলে ৩-০ গোলে এগিয়ে যায় রিয়াল। তবে ম্যাচে রোনালদোর ম্যাজিকের তখনো বাকি ছিল। ৩৭ ও ৮০তম মিনিটে আরও দুটি গোল করে লা লিগায় মৌসুমের প্রথম হ্যাটট্রিক করেন এ পর্তুগিজ তারকা। গোলদাতার তালিকায়ও নিজেকে অনেকটা উপরে তুলে আনলেন। ১১ গোল করে পঞ্চমে আছেন তিনি। ২০ গোল নিয়ে লিওনেল মেসি শীর্ষে অবস্থান করছেন। এ জয়ে রিয়াল মাদ্রিদ ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে।

বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলর প্রথম লেগ খেলতে ফরাসি ক্লাব আসবে সান্তিয়াগো বার্নাব্যুতে। নেইমারদের মুখোমুখি হওয়ার ঠিক পূর্ব মুহূর্তে রোনালদো ফর্মে ফেরায় দারুণ খুশি কোচ জিনেদিন জিদান। লা লিগা এবং কোপা দেল রে কাপে শিরোপা জয়ের সম্ভাবনা শেষ হয়ে গেছে আগেই।

এদিকে লা-লিগায় শীর্ষে থাকা মেসির বার্সেলোনা আবারও হোঁচট খেয়েছে। গতকাল তারা গোলশূন্য ড্র করেছে গেটাফের বিপক্ষে। এই ড্রয়ে ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট সংগ্রহ করল বার্সা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর