শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:২২

মুশফিকের ক্লাব

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মুশফিকের ক্লাব

নিজ ক্লাবের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলেন বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। গতকাল ‘মাদকমুক্ত জীবন চাই, সন্ত্রাসমুক্ত সমাজ চাই’ এই স্লোগানকে সামনে রেখে বগুড়া মাটিডালি ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়। বগুড়া শহরের মাটিডালিতে ক্রিকেটার মুশফিকুর রহিমের নিজ বাড়ি এলাকায় ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। এই ক্লাবে ছোটবেলা থেকেই খেলাধুলা করতেন ক্রিকেটার মুশফিক।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে মাটিডালি ক্রীড়াচক্র কার্যালয়ের জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন সংঠনের সভাপতি ক্রিকেটার মুশফিকের পিতা মাহবুব হামিদ তারা। র‌্যালিতে হাতি, ঘোড়া, টমটমসহ নানা রঙে সেজে প্রায় সাত শতাধিক সদস্য নিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আনন্দ শোভাযাত্রাটি সাতমাথা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাটিডালিতে গিয়ে শেষ হয়। আনন্দ শোভাযাত্রায় পুলিশের সাঁজোয়া বাদ্যদল ছিল। আনন্দ শোভাযাত্রায় জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহিম মিতু, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সংগঠনের সভাপতি মাহবুব হামিদ তারা, বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ মো. মেজবাহুল হামিদ, সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফারুকুল হাসান ফারুক উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা আড়াইটায় ক্লাবের আয়োজনে ক্রিকেট খেলা, সন্ধ্যা সাড়ে ৬টায় আলোচনা সভা, রাত সোয়া ৮টায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

 


আপনার মন্তব্য