শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৮ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৭ মার্চ, ২০২০ ২৩:৪৫

রিকশাচালকদের সাহায্য করলেন ফুটবলার বিপলু ও আরিফুর

কঠিন মুহূর্তে গতকাল বিপলু ও আরিফুর রিকশাওয়ালাদের সাহায্য করেছেন খাবার দিয়ে। সিলেটে রিকশাওয়ালাদের হাতে চাল, ডাল, আলু ও পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি তুলে দিয়েছেন

ক্রীড়া প্রতিবেদক

রিকশাচালকদের সাহায্য করলেন ফুটবলার বিপলু ও আরিফুর

করোনাভাইরাসে স্থবির জনজীবন। তার ওপর লকডাউন। নি¤œবিত্ত লোকদের জীবন চালানো কঠিন হয়ে পড়েছে। অসহায় ও দুস্থ লোকদের সাহায্য করতে শুরু করেছেন ক্রিকেটার ও ফুটবলাররা। ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও রুবেল হোসেন গরিব এবং দুস্থদের সাহায্য করেছেন। এবার গরিব রিকশাওয়ালাদের চাল, ডাল, আলু ও পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সাহায্য দিয়েছেন দুই ফুটবলার বিপলু আহমেদ ও আরিফুর রহমান। জাতীয় দল ও বসুন্ধরা কিংসের ফুটবলার বিপলু খাবার সাহায্য করেছেন সিলেটের রিকশাওয়ালাদের এবং কুমিল্লায় একইভাবে খাবার তুলে দিয়েছেন সাইফ স্পোর্টিংয়ের আরিফুর।

দিন দিন বেড়েই চলেছে মরণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ। সারা বিশ্বে সংক্রমিত রোগীর সংখ্যা প্রায় সাড়ে ৫ লাখ এবং মৃতের সংখ্যা ২৩ হাজারের ওপর। বাংলাদেশে এখন পর্যন্ত সংক্রমিত রোগী ৪৮ এবং মৃতের সংখ্যা ৫। প্রাণঘাতী ভাইরাসে স্তব্ধ হয়ে গেছে বিশ্ব। পৃথিবীর প্রায় ৩০০ কোটি লকডাউন। এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদে পড়েছে দেশের নি¤œবিত্ত লোকজন। এমন কঠিন মুহূর্তে গতকাল বিপলু ও আরিফুর রিকশাওয়ালাদের সাহায্য করেছেন খাবার দিয়ে। সিলেটে রিকশাওয়ালাদের হাতে চাল, ডাল, আলু ও পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাবার তুলে দেওয়ার বিষয়টি নিজের ভেরিফায়েড পেজে উল্লেখ করেন বিপলু। সাহায্য করতে পেরে দারুণ উচ্ছ্বসিত বিপলু, ‘ভয়ঙ্কর এক সময়ের মুখোমুখি আমরা। এখন আমাদের সবার প্রতিপক্ষ করোনাভাইরাস। এমন বিপদের দিনে কেউ বাড়ি থেকে বের হচ্ছেন না। যারা দিন আনে দিন খায়, তাদের জন্য বিষয়টা অনেক বেশি কষ্টকর।

 এ জন্যই আমি নিজ দায়িত্বে এটা করেছি। অসহায় কিছু মানুষকে সাহায্য করতে পেরে ভালো লাগছে।’ আরিফুর কুমিল্লার বিবিরবাজারে নিজ বাড়ির আশপাশের লোকজনদের সাহায্য করেছেন।


আপনার মন্তব্য