Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৩

জয় পেতে যা করণীয় শেষ ওয়ানডেতে তাই করা হবে: মাশরাফি

অনলাইন ডেস্ক

জয় পেতে যা করণীয় শেষ ওয়ানডেতে তাই করা হবে: মাশরাফি
ফাইল ছবি

টেস্ট সিরিজে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে বিধ্বস্ত করার পর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও দুর্দান্ত জয় পায় টাইগাররা। তবে হেরে যায় তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে। সিলেটের ম্যাচটি তাই জিততেই হবে স্বাগতিকদের। আর এই বাঁচা-মরার ম্যাচে টিম টাইগার যে আঁটঘাট বেঁধেই নামবে তার পূর্বাভাস মিললো ম্যাচের আগের দিনই।

শুক্রবারের সিরিজ নির্ধারণী ম্যাচটিকে সামনে রেখে বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজার কথাতে অন্তত তাই মনে হলো।

লম্বা সময় টিম মিটিং করে বিকেলে সংবাদ মাধ্যম কর্মীদের প্রথম প্রশ্নের জবাবেই মাশরাফি বললেন, বছরের শুরুর ধারাবাহিকতায় শেষটাও তারা জয়েই করতে চাইছেন এবং সেজন্য যা করণীয় তা সিরিজের শেষ ওয়ানডেতে করে দেখাবেন। 

টাইগার অধিনায়ক বলেন, ‘জয় দিয়ে শেষ করতে পারলে বেশ ভাল হবে। প্রথম ম্যাচের পর বলেছিলাম বছরের জয়ের যে হার তাতে জিততে পারলে খুব ভাল হবে। আর কালকেরটা (শুক্রবার) অবশ্যই উইনিং সাইডে করতে পারলে ভাল হবে।’

এই সিরিজ জয় করতে পারলে আরেকবার বছরে টানা তিনটি ওয়ানডে সিরিজ জয়ের সোনালি সাফল্য ঘরে তুলতে পারবে লাল-সবুজের দল। যা অতীতে ২০০৬ ও ২০১৫ সালে করে দেখিয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য