Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৪

সম্পর্কে ফাটল, বান্ধবীর কারণে ঘরছাড়া ম্যারাডোনা

অনলাইন ডেস্ক

সম্পর্কে ফাটল, বান্ধবীর কারণে ঘরছাড়া ম্যারাডোনা
ফাইল ছবি

দিয়াগো ম্যারাডোনা মানেই বিতর্ক। অবসর নেওয়ার এত বছর পরেও তাকে নিয়ে আগ্রহের শেষ নেই। তার উদ্ভট জীবনযাপন, বান্ধবীর পর বান্ধবী বদল আজও বহু মানুষের কাছে আগ্রহের বিষয়। রোসিও অলিভার সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। ৩০ বছরের ছোট বান্ধবীর সঙ্গে ম্যারাডোনার তুমুল প্রেম এতদিন খবরে ছিল। এবারের খবর বিয়োগান্তক। সম্পর্ক ভেঙে গেছে তার। 

জানা গেছে, ম্যারাডোনার সঙ্গিনী অলিভা এই মুহূর্তে আর্জেন্টিনায়। এদিকে, ম্যারাডোনা রয়েছেন মেক্সিকোয়। সেখানে একটি দ্বিতীয় ডিভিশন ক্লাবের কোচ তিনি। এরই মধ্যে এক টিভি চ্যানেলে অলিভা জানিয়ে দিয়েছেন, তিনি এখন ‘সিঙ্গেল’। স্বাভাবিক ভাবেই একথায় বেজায় চটেছেন ম্যারাডোনা। শোনা যাচ্ছে, ম্যারাডোনাকে তারই বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন অলিভা। ম্যারাডোনার শত অনুরোধেও তিনি তার সঙ্গে মেক্সিকোয় যেতে চাননি।

ম্যারাডোনা বয়স ৫৮ বছর আর অলিভার ২৮। ২০১৪ সাল থেকেই তারা একসঙ্গে থাকেন। বুয়েনস আয়ার্সের বিলা ভিস্তায় এক বাড়িতে থাকেন তারা। সেই বাড়িটি মারাদোনা লিখে দিয়েছেন অলিভার নামে। আর এবার অলিভাই সরে দাঁড়ালেন বর্ষীয়ান প্রেমিকের কাছে থেকে। তবে অলিভার বিরুদ্ধে ম্যারাডোনা এখনও বিস্ফোরক কিছু বলেননি। এখন দেখার বিষয়ে কবে মুখ খোলেন তিনি। কেননা চুপ করে থাকার পাত্র তিনি নন বলেই ধারণা তার ভক্তদের। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য