১৭ ডিসেম্বর, ২০১৮ ০৩:৫২

হাজার্ডের নৈপুণ্যে ব্রাইটনকে হারাল চেলসি

অনলাইন ডেস্ক

হাজার্ডের নৈপুণ্যে ব্রাইটনকে হারাল চেলসি

সংগৃহীত ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলছেন বেলজিয়ান ফরোয়ার্ড এডিন হাজার্ড। নিজে একটি গোল করলেন, সতীর্থকে দিয়ে গোল করালেন অারও একটি। চেলসিকে লিগে টানা দ্বিতীয় জয় এনে দেয়ার পেছনে ভূমিকা রাখেন হাজার্ড।

রবিবার রাতে ব্রাইটনের মাঠে তার নৈপুণ্যেই ১-২ ব্যবধানের জয় পায় চেলসি। আগের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে জয় পাওয়া একাদশ অপরিবর্তিত রাখেন চেলসি কোচ। এর প্রতিদানও দিলেন দলের খেলোয়াড়রা। 

ব্রাইটনের মাঠে ১৭ মিনিটেই এগিয়ে যায় চেলসি। ব্রাইটনের দুই ডিফেন্ডারকে কাটিয়ে দারুণভাবে প্রতিপক্ষের ডি বক্সের ঢুকে পেদ্রোকে বল দিলে এই স্প্যানিয়ার্ড সেটিকে গোলে রূপান্তর করলে ০-১ ব্যবধানে এগিয়ে যায় তারা।পেদ্রোর গোলের রেশ কাটতে না কাটতে আবারো এগিয়ে যায় চেলসি। ৩৩ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ানের পাস থেকে বল পেয়ে দুর্দান্ত শটে গোল করে দলকে ০-২ ব্যবধানে এগিয়ে দেন হাজার্ড।

দুই গোলে এগিয়ে থেকে খেলায় কিছুটা ঝিম ঝিম ভাব নিয়ে আসে চেলসি। এই সুযোগে ব্রাইটন ঘরের মাঠে এক গোল শোধ দিয়ে ফেলে। ৬৬ মিনিটে স্বাগতিকদের হয়ে একটি গোল করেন মার্চ। ১-২ ব্যবধানে এগিয়ে থেকে ম্যাচ শেষ করে চেলসি। এ নিয়ে প্রতিপক্ষের মাঠে শেষ তিন ম্যাচে প্রথম জয় পেল চেলসি।

এই জয়ে ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারেই আছে তারা। ২১ পয়েন্ট নিয়ে ব্রাইটন আছে ১৩ নম্বরে।টটেনহ্যাম হটস্পার ৩৯ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। আর্সেনাল ৩ পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে আছে। অন্যদিকে ১৭ ম্যাচে ১৪ জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর