Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:০৪
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৫৭

মাহমুদুল্লাহর ‘অদ্ভূত’ বোলিং অ্যাকশন, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

মাহমুদুল্লাহর ‘অদ্ভূত’ বোলিং অ্যাকশন, ভিডিও ভাইরাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ করেই নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছেন টাইগাররা। এরই মধ্যে রবিবার সেখানে নিউজিল্যান্ড বোর্ড একাদশের সঙ্গে খেলেছেন সিরিজের এক মাত্র প্রস্তুতি ম্যাচও।

লিনক্লোনে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চরম বিপর্যয়ে পড়তে হয় বাংলাদেশ দলকে। মাত্র ৩১ রানে মাথায় ৪ উইকেট চলে যায়। এসময় দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। দুই মিডল অর্ডারের ১০৮ রানের জুটিতে ধাক্কাটি সামলে নেয়। 
দলীয় ১৩৯ রানে হাফসেঞ্চুরি তুলে মাঠ ছাড়েন মুশফিক। মুশফিক ফেরার পর হাফসেঞ্চুরি তুলে নেন মাহমুদুল্লাহও। এবার সাব্বির রহমানের সঙ্গে গুরুত্বপূর্ণ ৩৫ রানের জুটি গড়েন মাহমুদুল্লাহ। মাঠ ছাড়ার আগে ১০ চারে ৮৮ বলে ৭২ রানের ইনিংস খেলেছেন তিনি। শেষ পর্যন্ত ২৪৭ রানে অলআউট হয় লাল-সবুজরা।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে স্বাগতিকরা। যদিও মাঝখানে বিপাকে পড়তে হয়েছিল তাদের। তবে শেষ পর্যন্ত ম্যাচটি দুই উইকেটে জিতে নেয় নিউজিল্যান্ড একাদশ।

ব্যাটের পাশাপাশি বোলিংয়েও উজ্জ্বল ছিলেন মাহমুদুল্লাহ। ৭.১ ওভারে ৩৭ রান খরচ করে নিয়েছেন দুটি উইকেট। এই ম্যাচের একটি বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে।

প্রস্তুতি ম্যাচটিতে মাহমুদুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের শেয়ার করা একটি ভিডিও এখন ভাইরাল। বাংলাদেশের এই স্পিনিং অলরাউন্ডার স্বাভাবিক স্টাইলের পাশাপাশি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে কাবু করতে ভিন্ন স্টাইলে বোলিং করেছিলেন এদিন।

ভিডিওটির ৫০ সেকেন্ডে মাহমুদুল্লাহর ওই বোলিং অ্যাকশন দেখুন..

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য