Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ১৯:৫১

দুর্দান্ত সেঞ্চুরি হাঁকালেন সেই স্মিথ

অনলাইন ডেস্ক

দুর্দান্ত সেঞ্চুরি হাঁকালেন সেই স্মিথ
সংগৃহীত ছবি

বিশ্বকাপ সামনে রেখে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে এক দুর্দান্ত সেঞ্চুরি হাঁকালেন বল টেম্পারিং কাণ্ডে নিষেধাজ্ঞা থেকে ফেরা স্টিভেন স্মিথ। ১০২ বলে ১১৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।

শনিবার ইংল্যান্ডের সাউদাম্পটনে দ্য রোজ বোল স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৯৭ রান করে অস্ট্রেলিয়া। 

প্রথমে ব্যাটিংয়ে নেমেই দলীয় ১৯ রানে ফেরেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তিনে ব্যাটিংয়ে নামা শন মার্সের সঙ্গে ৬৩ রানের জুটি গড়েন ওপেনার নিষেধাজ্ঞা থেকে ফেরা আরেক অজি তারকা ডেভিড ওয়ার্নার। 

ওয়ার্নার পেশাদার ক্রিকেটে ফেরার পর থেকেই দুর্দান্ত। ব্যাট হাতে আইপিএল মাতানো ওয়ার্নার এদিন প্রস্তুতি ম্যাচে অসাধারণ ব্যাটিং করেন। একের পর এক বাউন্ডারি হাঁকানো ওয়ার্নার ফিফটির পথেই ছিলেন। প্যালাঙ্কটের বলে ক্যাচ তুলে দেয়ার আগে ৫৫ বরে ৪৩ রান করেন ওয়ার্নার।

স্মিথের ১০২ বলের ইনিংসটিতে রয়েছে আটটি চার ও তিনটি ছক্কার মার! এছাড়া অন্যদের মধ্যে শন মার্শ ৩০, উসমান খাওয়াজা ৩১ ও অ্যালেক্স কারেই ৩০ রান করেন।

ইংল্যান্ডের বোলারদের মধ্যে ৬৯ রানে সর্বোচ্চ ৪ উইকেট নেন পেসার লিয়াম প্লাঙ্কেট। একটি করে উইকেট নেন মার্ক উড, কারেন ও লিয়াম ডসন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য