২১ নভেম্বর, ২০২১ ০৮:৫৩

আক্ষেপ শান্তর

অনলাইন ডেস্ক

আক্ষেপ শান্তর

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গতকাল প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ২ উইকেট হারিয়ে ও ১১ বল বাকি থাকতে জয় নিশ্চিত করে পাকিস্তান। এই হারে এক ম্যাচ হাতে রেখে সিরিজও খোয়ায় বাংলাদেশ।

অবশ্য প্রথম ম্যাচের ব্যর্থতা ঝেড়ে এদিন নাজমুল হোসেন শান্ত হলেন দলের সর্বোচ্চ স্কোরার। তবে স্ট্রাইক রেট ১১৭ করে থাকলেও নিজের ইনিংস বড় করতে পারেননি। শনিবার দ্বিতীয় ম্যাচে শান্ত ৩৪ বলে ৫টি চারে ৪০ রান করেন। তিনি ছাড়া আর মাত্র ৩ ব্যাটার দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, ‘আমার কাছে মনে হয় আমি যদি আরেকটু বড় ইনিংস খেলতে পারতাম তাহলে হয়তো দল আরেকটু ভালো অবস্থায় যেতো। আমার মনে হয় না জয়ের মত স্কোর করতে পেরেছি আমরা। তবে আমি যদি ৭০ করতে পারতাম তাহলে হয়তো দলের স্কোর ১৫০-১৬০ রানের মত হতে পারতো।’

তিনি আরও বলেন, ‘আজকে আগেরদিনের থেকে ভালো উইকেট ছিল। আজ হয়তো স্পিনারদের কিছু বল কখনো কখনো গ্রিপ করছিল। পেস বলেও কখনো বাড়তি বাউন্স হচ্ছিল। তবে তুলনামূলক আগের ম্যাচের থেকে এই ম্যাচের উইকেট ভালো ছিল।

‘আমরা শেষ দুটি সিরিজ ঘরের মাটিতে খুব ভালো ক্রিকেট খেলেছি। এরপর এসে এই দুটো ম্যাচ আমাদের খারাপ হয়েছে। তবে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আমাদের ব্যাটিংটা ভালো হচ্ছে না। আমরা আরেকটু ভালো ব্যাটিং করলে ম্যাচ গুলো আরেকটু কম্পিটেটিভ হতে পারতো।’-যোগ করেন শান্ত।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর