শিরোনাম
বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

শরীয়তপুর প্রতিনিধি

দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করা হয়। ফলে ওই ছাত্রী সাত মাসের গর্ভবতী হয়ে পড়ে। গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ প্রয়োগ করে প্রেমিক আফজাল বেপারী। মেয়েটি রাজি না হওয়ায় তাকে বিয়ের প্রতিশ্রুতি দেওয়া হয়। পরে বিয়ে করতে রাজি না হওয়ায় বুধবার ভোররাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। মেয়েটি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আনু সরকারকান্দি গ্রামের নুরুল আমীন ফকিরের মেয়ে। সে ওই এলাকার দক্ষিণ সখিপুর উচ্চবিদ্যালয়ের ছাত্রী। অভিযুক্ত আফজাল বেপারী (২২) স্থানীয় হাজী শরীয়তউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতক শ্রেণির ছাত্র। সখিপুর থানা ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে যাওয়া আসার পথে মেয়েটির সঙ্গে পরিচয় হয় পাশের দক্ষিণ তারাবনিয়া গ্রামের সেকান্দার বেপারীর ছেলে আফজাল বেপারীর সঙ্গে। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যয়ে শারীরিক সম্পর্ক হয়। ওই স্কুলছাত্রী বুধবার ভোররাতে আত্মহত্যা করে।

 পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। মেয়েটির বোন রুমা বেগম ধর্ষণ ও আত্মহত্যার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় আফজাল ও তার বাবা সেকান্দার বেপারীকে আসামি করা হয়েছে।

রুমা বেগম বলেন, আমার বাবা নেই। আমরা গরিব মানুষ, ছোট বোনের সঙ্গে যে অন্যায় করা হয়েছে তার বিচার চাইতে অনেক জায়গায় গিয়েছি। কিন্তু কেউ এগিয়ে আসেনি। ঘটনার পর থেকে আফজাল ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, অভিযুক্ত ছেলেটিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর