২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৪৪

পাঠকের আগ্রহে ইফতেখায়রুলের ‘যাপিত জীবনের কড়চা’

অনলাইন প্রতিবেদক

পাঠকের আগ্রহে ইফতেখায়রুলের ‘যাপিত জীবনের কড়চা’

বাংলাদেশ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতিপ্রাপ্ত) ইফতেখায়রুল ইসলামের লেখা প্রথম বই ‘যাপিত জীবনের কড়চা’ এবারের অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে। পাঠকের আগ্রহে আজ সোমবার বইটির তৃতীয় সংস্করণ প্রকাশ করা হয়েছে। 

ছাত্র জীবন থেকেই বিতর্ক, আবৃত্তিসহ সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত ইফতেখায়রুল ইসলাম। সঙ্গীত চর্চাও করেন এই পুলিশ কর্মকর্তা।

ইফতেখায়রুল ইসলাম বর্তমানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতিপ্রাপ্ত) হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপিতে) কর্মরত আছেন।

পাঠকদের বই মেলায় আসার আমন্ত্রণ জানিয়ে ইফতেখায়রুল ইসলাম বলেন, ‘যাপিত জীবনের কড়চা’ বইটি সমাজ জীবনের নানা বাস্তবতার আলোকে লেখা। আশা করি বইটি পড়লে পাঠক আশাহত হবেন না।

তিনি আরও বলেন, মানুষের প্রথম সন্তানের প্রতি যেমন মায়া থাকে এই বইটি আমার কাছে তেমন হয়ে থাকবে। যদি বইটি পড়ে কোনো পাঠকের মনে একটু হলেও নাড়া দেয় সেটাই হবে আমার স্বার্থকতা। এই বইয়ের পাঠকের কাছ থেকে হয়তো অনেক পরামর্শও আমি পাবো। যা সামনের দিনে ভালো লেখায় মনোযোগী হতে সহায়তা করবে।

মেলায় শব্দশৈলী প্রকাশনীর (৪০১-৪০৪) নং স্টলে পাওয়া যাবে বইটি। পাঠক চাইলে অনলাইনে রকমারি ডটকম (www.rokomari.com/book/176754) থেকেও বইটি সংগ্রহ করতে পারবেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর