২৯ সেপ্টেম্বর, ২০২১ ১১:১১

'মানুষের প্রতি শেখ হাসিনার ভালোবাসা ছোটবেলা থেকেই তৈরি হয়েছিল'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

'মানুষের প্রতি শেখ হাসিনার ভালোবাসা ছোটবেলা থেকেই তৈরি হয়েছিল'

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল আলোচনা সভায় উপদেষ্টামন্ডলীর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক  ড. সুলতানা শফি বলেছেন, দেশ ও মানুষের প্রতি শেখ হাসিনার ভালোবাসা ছোটবেলা থেকেই তৈরি হয়েছিল। ছোটবেলায়ই বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নিজেকে অনুপ্রাণিত করেছেন শেখ হাসিনা। তিনি ছাত্রাবস্থা থেকে রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। তার নেতৃত্বেই বাংলাদেশ আজ বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে এক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

গতকাল মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল কর্তৃপক্ষ এই ভার্চুয়াল সভা আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, ববির শেখ হাসিনা হলের প্রভোস্ট ড. রেহানা পারভীন। 

শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষক ও মার্কেটিং বিভাগের প্রভাষক সায়মা আক্তারের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ববি শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর ড. খোরশেদ আলম, শিক্ষার্থী হাওয়া ইসলাম, সাইয়েদা মাহফুজা মিষ্টি ও কাজী মোহসিনা তামান্না। ভার্চুয়াল আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা সংযুক্ত ছিলেন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর