Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২২

খালেদার মুক্তি চেয়ে সিলেটে বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

খালেদার মুক্তি চেয়ে সিলেটে বিএনপির মানববন্ধন

দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। বৃহস্পতিবার দুপুরে নগরীর সুরমা পয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ‘কোন অপরাধ নয়, গণতন্ত্রকামী জনতার ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণেই বেগম খালেদা জিয়া আজ কারান্তরীণ। বিচার বিভাগ থেকে শুরু করে রাষ্ট্রযন্ত্রের সকল স্তরে নগ্ন দলীয়করণের কারণে ভিন্নমতের রাজনৈতিক নেতাকর্মীরা আজ ন্যায়বিচার থেকে বঞ্চিত।’ মানববন্ধনে খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি দাবি করা হয়। এছাড়া ‘নিখোঁজ’ ইলিয়াস আলীসহ ‘গুমকৃত’ সকল নেতাকর্মীর সন্ধান দাবি করেন বিএনপি নেতারা।

মানববন্ধনে জেলা বিএনপির সহসভাপতি আশিক উদ্দিন আশুক, আব্দুল মান্নান, মহানগর বিএনপির সহসভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য