শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৬

প্রতিবন্ধী দিবসে বিশ্বনাথে র‌্যালি ও উপকরণ বিতরণ

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট)

প্রতিবন্ধী দিবসে বিশ্বনাথে র‌্যালি ও উপকরণ বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবন্ধীদের দেয়া হয়েছে বিভিন্ন ধরনের উপকরণ।

আজ দুপুর ১২টায় র‌্যালি শেষে বিআরডিবি হলরুমে ‘অভিগম্য আগামীর পথে’ প্রতিপাদ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মনিরুল হকের সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল জোবায়ের, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বিশ্বনাথ প্রেসকাবের সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ ও (সিআরপি) হিয়ার প্রকল্প’র সভাপতি নবী হোসেন, সাধারণ সম্পাদক ফাহিমা বেগম, সহ সাধারণ সম্পাদক জাহেদা আক্তার, কোষাধ্যক্ষ ছাদিকুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক জুহিনা বেগম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ ও নির্বাহী সদস্য ফয়ছল ইসলাম প্রমূখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

close