শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ২২:৪৩
আপডেট : ১৪ মার্চ, ২০২১ ০০:১৫
প্রিন্ট করুন printer

সিলেটে কর্মীসভা; কমিটির আশ্বাস দিয়ে গেলেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে কর্মীসভা; কমিটির আশ্বাস দিয়ে গেলেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদক

দীর্ঘদিন থেকে নেতৃত্বহীন সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগকে কমিটির আশ্বাস দিয়ে গেছেন কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। শনিবার সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে কর্মীসভায় এ আশ্বাস দিয়ে যান সংগঠনের এ দুই শীর্ষ নেতা। 

শনিবার দুপুরে সিলেট পৌঁছে প্রথমে মাজার জিয়ারত করেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা। পরে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা নগরীর মানিকপীর (রহ.) কবরস্থানে যান। সেখানে সিলেট সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত শেষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 
বিকেল ৪টার দিকে সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় কর্মীসভা। কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় অংশ নেন জেলা ও মহানগর ছাত্রলীগের সহস্রাধিক নেতাকর্মী। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। 

কর্মীসভায় কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি নেই দীর্ঘদিন ধরে। সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার মতো যোগ্য অনেকেই আছেন। কিন্তু সবাই সভাপতি ও সাধারণ সম্পাদক হতে পারবেন না। তাই কেন্দ্র থেকে যাকেই যে দায়িত্ব দেয়া হবে তাদের নেতৃত্ব সবাইকে মেনে নিতে হবে। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বলেন, খুব দ্রুত সময়ের মধ্যেই সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেয়া হবে। আমরা যে কমিটি দেব সেই কমিটির নেতৃত্বে আপনারা কাজ করবেন।

বিডি প্রতিদিন/হিমেল