২ অক্টোবর, ২০২২ ১৯:১২

সিলেটে মাসব্যাপী ফুটবল উৎসব শুরু ৬ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে মাসব্যাপী ফুটবল উৎসব শুরু ৬ অক্টোবর

সিলেটে মাসব্যাপী ফুটবল উৎসব শুরু হতে যাচ্ছে আগামী ৬ অক্টোবর। এদিন বেলা আড়াইটায় ঝমকালো আয়োজনে সিলেট জেলা স্টেডিয়ামে ‘সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ ২০২২-২৩’-এর পর্দা উঠবে। লীগের উদ্বোধন করবেন সিলেট জেলা প্রশাসক মজিবর রহমান।

রবিবার সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব তথ্য জানিয়েছেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ও ‘সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ’ কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট নিজাম উদ্দিন।

বিকাল ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ জেলা ক্রীড়া ভবনের হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট নিজাম উদ্দিন আরও জানান- ৬ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত মাসব্যাপী অনুষ্ঠিতব্য এ ফুটবল টুর্নামেন্টে সিলেট বিভাগের ১০টি ক্লাব অংশগ্রহণ করবে। সেগুলো হচ্ছে- সিলেট ইউনাইটেড ক্লাব, গ্লোরিয়ার্স স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, কসমস ক্লাব, জনতা ক্লাব, টিলাগড় ক্লাব, সিলেট স্পোর্টিং ক্লাব, আবাহনী ক্রিড়াচক্র সিলেট, লাউয়াই স্পোর্টিং ক্লাব ও বীর বিক্রম ইয়ামনি ক্রীড়া চক্র।

উদ্বোধনী খেলা ৬ অক্টোবর বিকাল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠিত হবে এবং ‘সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ ২০২২-২৩’-এর সকল খেলা সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ফুটবল বিধি-উপবিধি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিধি-উপবিধি অনুযায়ী পরিচালিত হবে।

সংবাদ সম্মেলনে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর