শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২০ ১৭:২৩
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২০ ১৭:২৮

২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

চট্টগ্রামে যাত্রীবাহি দু'টি বাসের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে দুই যাত্রী নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন ওমর ফারুক এবং জাহিদ হোসেন শাকিল। 

আহতদের মধ্যে পাঁচ জনকে চট্টগ্রাম মেডিকয়াল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। আজ শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া অংশের শান্তিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের পটিয়া ফাঁড়ির ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, পটিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাসের সাথে কক্সবাজার থেকে ছেড়ে আসা অপর একটি পরিবহণের বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুই জন নিহত এবং বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি। দুর্ঘটনায় কবলিত দুই বাসকে জব্দ করা হয়েছে। দুই বাসের চালক ও সহকারী পালিয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ কন্ট্রোল রুমের পরিদর্শক জহির উদ্দিন বলেন, মুমূর্ষ অবস্থায় ছয় জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে ওমর ফারুক ও জাহিদ হোসেন শাকিলকে মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে নিগার সুলতানা, নিলু আকতার, বাপ্পি গুপ্তা এবং আবদুল কাদেরকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ-সেলিম


আপনার মন্তব্য