Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ০৬:০০

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ; কর্মকর্তা বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ; কর্মকর্তা বরখাস্ত
পরিচ্ছন্নতা অভিযানের আগে রাস্তায় ময়লা-আবর্জনা ফেলা হয়। ছড়িয়ে পড়েছে এই ভিডিও

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ দেওয়ায় ডিএনসিসির এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িত থাকায় বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের ঠিকাদার কর্তৃক নিয়োগকৃত ওয়ার্ক সুপারভাইজার মো. সালাহ উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) কর্তৃক আয়োজিত তেজগাঁও সাতরাস্তা সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে পরিচ্ছন্নতা অভিযান ও দেয়ালচিত্রণকালে পরিচ্ছন্নতা কর্মীদের কাগজের টুকরা পরিষ্কার রাস্তায় ছড়ানোর নির্দেশ দেন নির্বাহী প্রকৌশলী ও অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এস এম শফিকুর রহুমান।

এ ঘটনায় মেয়র মো. আতিকুল ইসলামের অনুমোদনক্রমে এস এম শফিকুর রহুমানকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

এছাড়া পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার সাথে জড়িত থাকায় বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের ঠিকাদার কর্তৃক নিয়োগকৃত ওয়ার্ক সুপারভাইজার মো. সালাহ উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার নির্দেশনা দেয়া হয়।

তাছাড়া প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. আমিনুল ইসলামকে সভাপতি করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে মেয়র বরাবর তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য