Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৯

জুয়ার ক্লাবে অভিযান, আওয়ামী লীগ নেতাসহ ১২ জনকে অর্থদণ্ড

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

জুয়ার ক্লাবে অভিযান, আওয়ামী লীগ নেতাসহ ১২ জনকে অর্থদণ্ড

রাঙামাটি অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন ক্লাবে অভিযান শুরু করেছে রাঙামাটি জেলা প্রশাসন। শুক্রবার রাতে অভিযানে শুরু করে রাঙামাটি জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। শহরের বেশ কয়েকটি ক্লাবে অভিযান চালিয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১২ জনকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটি শহরে অবৈধভাবে গোপনে গড়ে উঠেছে বেশ কিছু জুয়ার ক্লাব। আর এসব ক্লাবে চলে মদ, ইয়াবাসহ জুয়ার আসর। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাস, মো. সিরাজুল ইসলাম ও আরিফ। এ অভিযানে অংশ নেয় বেশ কিছু পুলিশ ও ডিবি সদস্য। প্রথমে অভিযান চালনো হয় রাঙামাটি ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ও রাইজিং ক্লাবে। সেখানে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১২ জনকে অবৈধভাবে জুয়ার আসর বসানো ও মদপান করার অপরাধে অর্থদণ্ড দেওয়া হয়। এ সময় ক্লাব থেকে দেশি-বিদেশি মদ ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। এর আগে ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে অনেকে কাপ্তাই হ্রদে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, অবৈধভাবে জুয়া ও মাদের আসর বসানোর অভিযোগে তাদের জরিমানা করা হয়েছে। মাদক বিরোধী অভিযানে কাউকে ছাড় দেওয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য