Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৭

কৃষক লীগ নেতা শফিকুল ১০ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

কৃষক লীগ নেতা শফিকুল ১০ দিনের রিমান্ডে

অস্ত্র ও মাদকের দুই মামলায় রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এ সংক্রান্ত মামলার রিমান্ড আবেদনের শুনানি শেষে শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালত এ আদেশ দেন।

এর আগে, কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। শনিবার তাকে আদালতে হাজির করে দুই মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত পৃথক দুই মামলায় ৫ দিন করে ১০ দিনের রিমান্ড মুঞ্জুর করেন।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‌্যাব। এছাড়া অভিযানে একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় আরো কয়েকজনকে।

ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজকে হেফাজতে নেওয়ার বিষয়ে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বলেন, আমরা তাকে ক্লাবে পেয়েছি। সেখান থেকে তাকে আমাদের সদর দফতরে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছু সময় জিজ্ঞাসাবাদের পর তাকে সঙ্গে নিয়েই অভিযান শুরু করা হয়। আমাদের কাছে ইনফরমেশন ছিল, এখানে ক্যাসিনো রয়েছে। রাজধানীতে অবৈধ ক্যাসিনো, জুয়ার আড্ডা ও বারের বিরুদ্ধে যে অভিযান চালানো হচ্ছে এরই ধারাবাহিকতায় কলাবাগানের এই ক্লাবে অভিযান চালানো হচ্ছে। 

বিডি-প্রতিদিন/মাহবুব


 


আপনার মন্তব্য