২১ নভেম্বর, ২০১৯ ২০:২৬
সমস্যার চিত্র তুলে ধরার পাশাপাশি

'সরকারের উন্নয়নমূলক সংবাদ পরিবেশন করতে হবে'

গাজীপুর প্রতিনিধি:

'সরকারের উন্নয়নমূলক সংবাদ পরিবেশন করতে হবে'

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, সাংবাদিকতার নৈতিকতা মেনে চলে ও জাতীয় স্বার্থকে প্রাধান্য দিয়ে দায়িত্ব পালন করতে হবে। এলাকার সমস্যার চিত্র তুলে ধরার পাশাপাশি সরকারের উন্নয়নমূলক সংবাদ পরিবেশন করতে হবে। প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছে। নির্যাতিত শোষিত গণমানুষের পাশে সাংবাদিকদের দাঁড়াতে হবে এবং তাদের ন্যায় বিচারের আবেদন গণমাধ্যমে প্রকাশ করবে।

তিনি বৃহস্পতিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবের সদস্য মরহুম হুসাইন ইমামের প্রথম মৃত্যুবার্ষিকী ও ক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্মরণে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রেসক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপনের সঞ্চালয়েন অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের জিপি এ্যাড. আমজাদ হোসেন বাবুল, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রুহুল আমিন সজিব, আমিনুল ইসলাম, এম নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাংবাদিক অনিল মন্ডল, ফজলুল হক মোড়ল, মীর মোহাম্মদ ফারুক, মো: মনিরুজ্জামান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর