২২ নভেম্বর, ২০১৯ ১৭:৩৭

বগুড়ার নন্দীগ্রামে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ার নন্দীগ্রামে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী

বগুড়ার নন্দীগ্রামে তুচ্ছ ঘটনায় এক নববধূর মাথা ন্যাড়া করে দিয়েছে ট্রাকচালক স্বামী মোরশেদুল ইসলাম। শুক্রবার সকালে স্বামী মোরশেদুলকে আটক করেছে পুলিশ। নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া খাতুন রুপালীর (২২) সাথে ৯ মাস আগে নন্দীগ্রাম উপজেলার মোশারফ হোসেনের ছেলে ট্রাকচালক মোরশেদুলের সাথে বিয়ে হয়।

মেয়ের মা মঞ্জুয়ারা বেগম জানান, বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা যৌতুক দেয়া হয়। বিয়ের পর জামাই পাকাবাড়ি তৈরির কাজ শুরু করে। এ কারণে আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে। রুপালীর বাবা বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তাকে স্বামী ও শাশুড়ি শারীরিক ও মানসিক নির্যাতন করত।

গত বুধবার দুপুরে রুপালীর হাত থেকে হরলিক্সের বয়াম পড়ে ভেঙে যায়। এনিয়ে শাশুড়ির সাথে ঝগড়া হয় রুপালীর। স্বামী মোরশেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে মারধর করে। এরপর তাকে বাথরুমে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে দেয়। এসময় শাশুড়ি বেবী খাতুন বাড়িতে ছিলেন না। তিনি বাড়ি ফিরে ছেলের বউকে মাথা ন্যাড়া করা দেখে চুলগুলো ফেলে দেয় এবং ছেলের বউ রুপালীকে ঘরে আটকে রাখে। 

রুপালী মোবাইল ফোনে ঘটনাটি বাবা-মাকে জানায়। শুক্রবার সকালে তার মা মঞ্জুয়ারা বেগম জামাই বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগীতায় মেয়েকে উদ্ধার করে। পরে পুলিশে খবর দেয়া হলে, পুলিশ মোরশেদুলকে আটক করে। বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবীর জানান, মোরশেদুলকে আটক করা হয়েছে। স্ত্রীকে মাথা ন্যাড়া করার বিষয়টি স্বীকার করেছে। এর পিছনে যৌতুক ছাড়া আর কি কারণ রয়েছে সেগুলো অনুসন্ধান করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর