শিরোনাম
প্রকাশ : ৬ জুলাই, ২০২০ ১৯:৩৮

বিএনপি নেতার কাণ্ড; ফেসবুকে ভারতীয় নারীর সাথে প্রেম-বিয়ে-প্রতারণা, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএনপি নেতার কাণ্ড; ফেসবুকে ভারতীয় নারীর সাথে প্রেম-বিয়ে-প্রতারণা, অতঃপর...
বরিশাল মহানগর বিএনপি’র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার

দেশে দুটি বউ রয়েছে তার। তবুও ভারতীয় এক হিন্দু নারীর সাথে ফেসবুকে পরিচয়ে প্রেম করেন বরিশাল মহানগর বিএনপি’র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার। তারপর ২০১৩ সালে ওই নারীকে বিয়ে করেন তিনি। বিয়ের পূর্বে হিন্দু ধর্ম ত্যাগ করে ওই নারীর নাম রাখা হয় মলি আহসান তালুকদার। প্রায় সাত বছর কলকাতায় সংসার শেষে গত বছরের ২২ নভেম্বর বাংলাদেশে আসেন মনিরুল। ওই সময়ের মধ্যে মনিরুল তার কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ ওই নারীর। এদিকে কলকাতায় ফিরে না যাওয়ায় স্বামীর খোঁজে ওই নারী বাংলাদেশে এসে জানতে পারেন মনিরুলের আরও ২টি বিয়ে রয়েছে।   

সবশেষ তার দায়ের করা প্রতারণার মামলায় গ্রেফতার হয়েছেন মনিরুল আহসান তালুকদার। সোমবার সকাল ১১টায় রাজধানীর বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

মামলার এজাহারের বরাত দিয়ে কেরানীগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম জানান, প্রেমের সম্পর্কে বিয়ের ৭ বছর পর মনিরুল বাংলাদেশে এসে মামলার বাদী মলির কোন খবর রাখেনি। এ জন্য স্বামীর খোঁজ নিতে তিনবার বাংলাদেশে আসেন। সর্বশেষ ১৩ মার্চ বাংলাদেশে এসে অনেক খোঁজাখুঁজির পর স্বামী মনিরুলের সন্ধান পান তিনি। পরে ঠিকানানুযায়ী গিয়ে দেখতে পান সেখানে তার স্ত্রী-সন্তান রয়েছে। কিন্তু মলিকে দেখে মনিরুল অবাক হন এবং অস্বীকার করেন স্বামী-স্ত্রীর সম্পর্ক। ওই সময়ের মধ্যে মলির কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়া হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। ওই মামলায় মনিরুলকে বনশ্রী থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন এসআই জহিরুল ইসলাম।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর