শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৪

কলেজছাত্র সোহাগ হত্যায় কাটার রাসেলসহ দু’জন গ্রেফতার

অনলাইন ডেস্ক

কলেজছাত্র সোহাগ হত্যায় কাটার রাসেলসহ দু’জন গ্রেফতার
হৃদয় ও মাহবুবুল ইসলাম রাসেল ওরফে কাটার রাসেল

রাজধানীর উত্তরখানের রাজবাড়ি এলাকায় কলেজছাত্র মো. সোহাগ (২০) হত্যার মূল দুই আসামি মাহবুবুল ইসলাম রাসেল ওরফে কাটার রাসেল (২০) ও হৃদয়কে (২২) গ্রেফতার করেছ র‌্যাব-১।

মঙ্গলবার র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার জানান, গত সোমবার দিনগত রাতে দক্ষিণখান থানা এলাকায় অভিযান চালিয়ে পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়। তারা দু’জনই উত্তরা এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য।

এর আগে, গত ২৭ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরখানের রাজাবাড়ি খ্রিস্টানপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রিকশাচালককে মারধরের প্রতিবাদ করায় কলেজশিক্ষার্থী সোহাগকে মারধরের এক পর্যায়ে ছুরিকাঘাতে হত্যা করে কয়েকজন। পরে স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে উত্তরা নর্দান হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে গত ২৮ আগস্ট দুপুর ২টার দিকে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

ঘটনার পরদিন নিহতের বড় ভাই মেহেদী হাসান সাগর বাদী হয়ে উত্তরখান থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মাহবুবুল ইসলাম রাসেল ওরফে কাটার রাসেল, হৃদয়, সাদ (২০), সাব্বির হোসেন (২০) ও সানি (২১) এর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর