শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪৫
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:০০
প্রিন্ট করুন printer

নৌবিহারের আড়ালে অসামাজিক কাজ, ৯৬ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নৌবিহারের আড়ালে অসামাজিক কাজ, ৯৬ জন গ্রেফতার
ফাইল ছবি

নৌবিহারের আড়ালে অসামাজিক কাজ- এমন অভিযোগে বুড়িগঙ্গা নদীতে অভিযান চালিয়েছে র‌্যাব। অভিযানে লঞ্চ থেকে মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৯৬ জনকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে বিলাসবহুল লঞ্চটিও জব্দ করা হয়েছে।

শুক্রবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের পানগাঁও গোদারাঘাটে সদরঘাট থেকে চাঁদপুরগামী বিলাসবহুল লঞ্চ এমভি রয়েল ক্রুজ-২ এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১০। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে ৪৯ জন নারীও আছেন। এ সময় ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০৫ লিটার দেশে তৈরি চোলাই মদ, ২ লিটার বিদেশি মদ, ২০০ গ্রাম গাঁজা, ৮৩২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩০ পিস ছবি, একটি ব্যানার, ২টি জি-লুব্রিকেটিং জেল, ২ বোতল ভিগোসা শরবত, ১ বোতল তনু লায়ন ফ্রুট সিরাপ, ১ বোতল শুভ আজমেরী গোল্ড সিরাপ ৫০ মিলি, নগদ ৩ লাখ ৫২ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গতকাল র‌্যাব-১০ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তাদের কয়েকজন সদস্য সাধারণ যাত্রীবেশে সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে এম ভি রয়েল ক্রুজ-২ লঞ্চে অবস্থান নেন। লঞ্চ ছাড়ার পর লঞ্চে মাদকদ্রব্যের ব্যবহার, জুয়ার আসর ও অসামাজিক কার্যকলাপের বিষয়টি নিশ্চিত হলে লঞ্চটি থামাতে চেষ্টা করেন। পরে দুটি ট্রলার নিয়ে গোদারাঘাটে বুড়িগঙ্গা নদীর মাঝ নদীতে লঞ্চটিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা জানায়, ঢাকার ক্যাসিনো ক্লাবগুলো বন্ধ থাকায় অভিনব উপায়ে তারা নৌবিহারের আড়ালে বিলাসবহুল লঞ্চে মাদক বিক্রি, জুয়া খেলা ও অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর