৩ মার্চ, ২০২১ ১১:১১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির নবনির্বাচিত সদস্যদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির নবনির্বাচিত সদস্যদের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির নবনির্বাচিত সদস্যরা।  উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর নেতৃত্বে বুধবার সকালে রাজধানীস্থ  ধানমন্ডির ৩২ নম্বর রোডে এই শ্রদ্ধা নিবেদন করেন তারা।

নেতা নয়, সেবক হিসেবে কাজ করার অঙ্গিরার ব্যক্ত করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকেই দেশের অসহায়, দুঃস্থ ও  শ্রমজীবী মানুষের পাশে ছিল ত্রাণ উপকমিটি। স্কুল, কলেজ, হাসপাতাল, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।  দুঃস্থদের বাড়ি বাড়ি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।  শুধু করোনা নয়, দেশের যেকোনও দুর্যোগে সবার আগে আমরা মানুষের পাশে থাকি।  আমরা নেতা নয়, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে, দেশের মানুষের সেবক হতে চাই। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় উপকমিটির সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে জানিয়ে তিনি আরও বলেন,  ৭৫’ এর ১৫ আগস্ট পর দেশকে অন্ধকারে দিকে ঠেলে দিয়েছিলেন স্বাধীনতাবিরোধীরা।  কিন্তু সেই স্থান থেকে দেশকে আলোর পথে নিয়ে এসেছেন বঙ্গবন্ধু কন্যা।  এই উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন নবঘোষিত কমিটির সদস্য আখলাকুর রহমান মাইনু, হাসিবুর রহমান বিজন, আমিনুল মাতব্বর, দুলাল চন্দ্র গাইন, মোজাফ্ফর জমাদার, মাহবুবুর রশিদ, আমিনুল ইসলাম, মনব্বর হোসেন, আরফাজুর বান্টি, মাফজুরুর রহমান, ফারুকুজ্জামান, খাইরুল আলম সাগর, আকাশ জয়ন্ত , মিজানুর রহমান খান, আব্দুল বারেক, আল মামুন সরকার, হাশেম রেজা প্রমুখ।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর