শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০২১ ১১:০৫
প্রিন্ট করুন printer

ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু
Google News

বরিশালের বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর (আগরপুর) ইউনিয়নের চরফতেহপুর এলাকায় ব্যাটারি চালিত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে তাসমিনা আক্তার শিখা (৩৮) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। চরভূতেরদিয়া-জাহাপুর সড়কে গতকাল মঙ্গলবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

তাসমিনা আক্তার শিখা বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর (আগরপুর) ইউনিয়নে চর উত্তর ভূতেরদিয়া এলাকার বাসিন্দা শাখাওয়াত হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের ব্রাহ্মণদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। 

পুলিশ জানান, তাসমিনা ব্যাটারি চালিত ভ্যানে স্বামীর বাড়ি চর উত্তর ভূতেরদিয়া থেকে বাবার বাড়ি জাহাপুর যাচ্ছিলেন। চরফতেহপুর এলাকা অতিক্রমকালে অসাবধানতাবশত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে ভ্যান থেকে পড়ে যান তিনি।

গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ওসি মো. মাহবুবুর রহমান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর