শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২১ ১৪:৫৬
প্রিন্ট করুন printer

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত
আহত অবস্থায় চিকিৎসার জন্য নেওয়া হচ্ছে কনস্টেবল হেলালকে। (ছবি- সংগৃহীত)
Google News

রাজধানীর শেরে বাংলা নগর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে মাইক্রোবাসের ধাক্কায় হেলাল (৫০) নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত হেলালের বাড়ি গাজিপুরের কালিয়াকৈর থানায়। তিনি ট্রাফিক তেজাগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে কর্মরত ছিলেন।  

আজ রবিবার দুপুর পৌনে ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ১১টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

ডিউটিরত পুলিশ সার্জেন্ট মো. তুহিন গণমাধ্যমকে বলেন, আমরা ডিউটি করছিলাম। হেলাল ভাই সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ডিউটি করছিলেন। হাসপাতাল থেকে গাড়ি বের করার জন্য সিগন্যাল দেন। এসময় সিগন্যাল অমান্য করে একটি মাইক্রোবাস পেছন থেকে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি মারা গেছেন।

এ বিষয়ে কথা হলে ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তায় দায়িত্বরত অবস্থায় ছিলেন হেলাল। হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগনাল দেন। এসময় চালক গাড়িটি থামলেও পরক্ষণেই বেপরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গেলে গাড়িটি তাকে চাপা দিয়ে চালিয়ে যায়।  তাৎক্ষণিকভাবে সিলভার রঙের ঘাতক মাইক্রোবাসটি আটক করা যায়নি। গাড়িটি আটকের চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর