১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৫৩

প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশাল মহানগর ও জেলা বিএনপি’র পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশাল মহানগর ও জেলা বিএনপি’র পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত

৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল মহানগর এবং জেলা বিএনপি’র উদ্যোগে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় এ উপলক্ষে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সহসভাপতি সৈয়দ হাসান ও ফিরোজ আহমেদ, আলী হায়দার বাবুল, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন এবং মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম সহ অন্যান্যরা। 

সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন, দেশে এখন গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনরুদ্ধার করতে হলে রাজনৈতিক শক্তি বৃদ্ধি করতে হবে। বিএনপি’ই একমাত্র দল যারা গণতন্ত্রকে রাজনৈতিকভাবে পুনরুদ্ধার করতে পারবে।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একই সময়ে বরিশাল প্রেসক্লাবে পৃথক আলোচনা সভার আয়োজন করে জেলা (দক্ষিণ) বিএনপি। জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন এবং শাহ আমিনুল ইসলাম আমিনসহ অন্যান্যরা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর