১৮ জানুয়ারি, ২০২২ ২১:৪৬

৭ কাউন্সিলরের লিগ্যাল নোটিশের জবাব দিলো বিসিসি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

৭ কাউন্সিলরের লিগ্যাল নোটিশের জবাব দিলো বিসিসি

মেয়র, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিবকে বিবাদী করে ৭ জন ওয়ার্ড কাউন্সিলরের দেয়া লিগ্যাল নোটিশের জবাব দিয়েছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)। বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ মঙ্গলবার অ্যাডভোকেট জগদীশ চন্দ্র সরকারের মাধ্যমে এই জবাব দেন। নোটিশের জবাব রেজিস্ট্রার্ড এ.ডি যোগে সিটি করপোরেশনের ৭ কাউন্সিলর এবং তাদের পক্ষে নোটিশ দেয়া আইনজীবী আজাদ রহমানের বরাবরও প্রেরণ করা হয়েছে।  

এর আগে গত ২ জানুয়ারী ৭ জন কাউন্সিলর আইনজীবীর মাধ্যমে মেয়র, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিবকে বিবাদী করে নানা অনিয়ম, দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার এবং বৈষম্যের অভিযোগ তুলে লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। আইনী নোটিশে ১৫ কার্যদিবসের মধ্যে লিখিত জবাব চাওয়া হয়। ব্যতয় হলে তাদের বিরুদ্ধে মামলার হুশিয়ারী দেয়া হয় বিবাদীদের। 

নোটিশে ৭ কাউন্সিলরের অভিযোগ মিথ্য বানোয়াট ও উদ্দেশ্যমূলক উল্লেখ করে বলা হয়, জনকল্যানে প্রতিনিয়ত সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করছে। তারা কোন অনিয়ম-দুর্নীতিতে লিপ্ত থাকে না।

বিসিসি প্রেরিত নোটিশের প্রাপকরা হলেন নগরীর ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল হুমায়ুন কবির, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন বিশ্বাস, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শরীফ মো. আনিছুর রহমান শরীফ এবং ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর