২১ জানুয়ারি, ২০২২ ১৭:৪৬

‘এশিয়া বুক অব রেকর্ড’র স্বীকৃতি পেল টিম খোরশেদ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

‘এশিয়া বুক অব রেকর্ড’র স্বীকৃতি পেল টিম খোরশেদ

টিম খোরশেদ

দেশের গন্ডি পেরিয়ে এবার বিশ্বের দরবারে স্বীকৃতি পেতে শুরু করেছে টিম খোরশেদ। এর আগেও বিভিন্ন দেশের সংসদ সদস্যরা টিম খোরশেদকে স্বীকৃতি দিয়ে এবং তাদের কাজের প্রশংসা করেছেন বিশ্ব দরবারে।

শুক্রবার এ বিষয়টি জানিয়ে টিম খোরশেদের প্রধান সমন্বয়ক আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আমরা মহান আল্লাহর দরবারে লাখো কোটি শোকরিয়া জানাই। আমরা স্বীকৃতির জন্য নয় মানুষের জন্য কাজ অব্যাহত রাখতে চাই। আবারও করোনা বাড়ছে আর আমরা এবারও প্রস্তুত মানুষের জন্য সর্বোচ্চটুকু করতে।

করোনা যুদ্ধে সক্রিয় অংশগ্রহণ ও দাফন-সৎকার, অক্সিজেন, প্লাজমা, অ্যাম্বুলেন্স ও টেলি মেডিসিন সার্পোট এবং খাদ্য, কর্ম ও শিক্ষা সহায়তা প্রদান করায় ‘এশিয়া বুক অব রেকর্ড’র স্বীকৃতি লাভ করেছে ‘টিম খোরশেদ’।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ভারতের হায়দ্রাবাদে অবস্থিত ‘এশিয়া বুক অব রেকর্ড’র প্রধান কার্যালয় থেকে পাঠানো সনদপত্র, মেডেল ও স্যুভেনির আন্তর্জাতিক কুরিয়ারের মাধ্যমে টিম খোরশেদের কাছে পৌঁছেছে।

এ অর্জনকে সকল টিম মেম্বারদের প্রতি উৎসর্গ করে টিম খোরশেদ’র টিম লিডার বলেছেন, এই স্বীকৃতি আমাদের সকল স্বেচ্ছাসেবকদের ত্যাগের ফসল ও আল্লাহর রহমত। আমরা আমাদের ওয়াদা মোতাবেক করোনা শেষ না হওয়া পর্যন্ত টিম খোরশেদ সক্রিয় থাকবে ইনশাআল্লাহ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর