৬ অক্টোবর, ২০২২ ০৯:২৩

আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর আজিমপুরে একটি বাড়ির পঞ্চম তলা থেকে গলার ফাঁস দেওয়া অবস্থায় সাজেদা (৪৬) নামে এক গৃহকর্মী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার রাত ১২টার দিকে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর মোর্শেদ জানান, চায়না বিল্ডিং এলাকার একটি বাড়ির পাঁচ তলায় মিজান সাহেবের বাসায় গত আড়াই মাস যাবত গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন সাজেদা। বুধবার তাকে বাসায় রেখে বাইরে থেকে দরজায় তালা দিয়ে মিজান সাহেবসহ তার পরিবার বাইরে চলে যায়। তবে সাজেদার সঙ্গে তারা বাইরে থাকা অবস্থায় ফোনে একবার যোগাযোগ করতে পারলেও পরে অনেকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। পরে বাসায় ফিরে তারা দেখতে পান গলায় ফাঁস দেওয়া অবস্থায় সাজেদা ঝুলে আছেন।

পরে পুলিশ ট্রিপল ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে বিকালে ঘটনাস্থলে যায়। সিআইডি পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। নিহত গৃহকর্মীর মাথায় আঘাতের পাশাপাশি ফ্লোরে রক্ত দেখা গেছে ও টেবিলের গ্লাস ভাঙা ছিল। বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ওই বাসার গৃহকর্তা ও গৃহকর্ত্রী থানায় আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই হাসপাতালে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর