১ জানুয়ারি, ২০২৩ ২২:২৫

পুনরায় সংসার করবে বলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে তরুণীকে হত্যা প্রাক্তন স্বামীর

অনলাইন ডেস্ক

পুনরায় সংসার করবে বলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে তরুণীকে হত্যা প্রাক্তন স্বামীর

প্রতীকী ছবি

রাজধানী মিরপুর শাহ আলী বোটানিক্যাল গার্ডেনে প্রাক্তন স্বামীর ছুরিকাঘাতে তুলি (২০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী সাইদুল ইসলামকে আটক করেছে শাহ আলী থানা পুলিশ। রবিবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ নিশ্চিত করেছে।

জানা গেছে, তুলি সাইদুল ইসলামের দ্বিতীয় স্ত্রী ছিলেন। সাইদুলের দ্বিতীয় স্ত্রী ময়মনসিংহে থাকেন। গত তিন মাস আগে সাইদুল ও তুলির মাঝে বিবাহ বিচ্ছেদ হয়। তবে তুলিকে নিয়ে সাইদুল আবারও সংসার করবে বলে জানায়। নতুন করে সংসার করার আলোচনা করতে রবিবার তুলিকে ডেকে আনে সাইদুল। এই আলোচনার একপর্যায়ে দু’জনের মধ্যে কথা-কাটাকাটি হলে সাইদুল তুলিকে ছুরিকাঘাত করে।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি বলেন, বিচ্ছেদ হওয়ার পর রাজধানীর মোহাম্মদপুরে তুলি থাকতেন। নতুন বছরে নতুন করে সংসার করার কথা বলে তুলিকে সাইদুল ডেকে নিয়ে আসেন। পরে দু’জনের মধ্যে কথা-কাটাকাটি হলে সাইদুল তুলিকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তুলির মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সাইদুল আমাদের কাছে আটক রয়েছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর