২ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:১৭

সাধারণ মানুষের অবিচল আস্থা ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা : নিখিল

নিজস্ব প্রতিবেদক

সাধারণ মানুষের অবিচল আস্থা ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা : নিখিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে রাজধানীতে ১২০০ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ বাদ আছর ঢাকা-১৪ আসন অন্তর্গত ০৭নং ওয়ার্ডের ঝিলপাড় বস্তিবাসিদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নিখিল বলেন, দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য আহ্বান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। এই অপশক্তিকে রুখে দিবে জনগণ। প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে সম্মানের স্থানে পৌঁছিয়েছেন। প্রধানমন্ত্রী অপরাধ হলো তিনি বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্য বই তুলে দেন, পদ্মা সেতু, উড়াল সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেন, রূপপুর পারমাণবিক বিদুৎকেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মধ্য দিয়ে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রের উচ্চ শিখরে পৌঁছিয়েছেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশ ও জাতির শক্র, তারা দেশের মানুষের ভালো চায় না, শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত, আমরা শেখ হাসিনার কর্মী মানুষের পাশে আছি, থাকবো।প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সব সময় খোঁজ রাখেন এবং তাদের ভালোবাসেন। 

নিখিল বলেন, সাধারণ মানুষের অবিচল আস্থার ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। এসময় তিনি এলাকাবাসী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

০৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব তোফাজ্জল হোসেন টেনুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন শিখা রানী চক্রবর্তী, ৬,৭,৮নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি শাহ আলী থানা আওয়ামী লীগ, এজাজ আহম্মেদ স্বপন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, মিরপুর থানা আওয়ামী লীগ, ঝুমা আক্তার, সভাপতি, ৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ, রুমা আক্তার, সাধারণ সম্পাদক, ০৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ, মিরপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি বশির আহম্মেদ, ০৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রুবেল সর্দার প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর