৩ জুন, ২০২৩ ১২:২৯

কেসিসি নির্বাচন: ছুটির দিনে প্রচারনায় ভিন্ন আমেজ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

কেসিসি নির্বাচন: ছুটির দিনে প্রচারনায় ভিন্ন আমেজ

কেসিসি নির্বাচন: ছুটির দিনে প্রচারনায় ভিন্ন আমেজ

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আগামী ১২ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী প্রার্থীরা প্রচারণায় অংশ নিতে পারবেন আরও সাতদিন।

প্রচারণার খুব বেশি সময় হাতে না থাকায় জ্যৈষ্ঠের প্রখর রোদ উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা।

শনিবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় বিশেষ করে চাকরিজীবী ভোটারদের টার্গেট করে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। এসময় যথারীতি উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে মন জয় করার চেষ্টা করছেন ভোটারদের।

আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক শনিবার সকালে নগরীর ২৫ ও ২৬নং ওয়ার্ডে গণসংযোগ করেন। পরে তিনি আইনজীবী সমিতিতে নারী উদ্যোক্তাদের সাথে মতবিনিময় করেন।

খুলনার ধারাবাহিক উন্নয়নে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তালুকদার খালেক বলেন, আমরা একটা উৎসবমুখর পরিবেশে নির্বাচন করতে চাই। এবারের সিটি নির্বাচনে প্রচারণার সময় অনেক কম দিনের বেলায় বাইরে প্রচণ্ড গরম। তারপরও ভোটারদের কাছে পৌঁছাতে চাই। ভোটের দিন তারা যেন ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোটপ্রদান করেন আমরা এই আহ্বান জানাচ্ছি।

অপরদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাওলানা আব্দুল আউয়াল শনিবার ২৭নং ওয়ার্ড ও নগরীর নিউমার্কেট এলাকায় গণসংযোগ করেন। এছাড়া জাতীয় পার্টির প্রার্থী শফিকুল ইসলাম মধু শনিবার সকালে নগরীর সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, সোনাডাঙ্গা বৌ বাজার, বানরগাতী বাজার ও ১৯নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তিনি খুলনার উন্নয়নে লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর