২১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:২০

ভাষা শহীদদের প্রতি জাতীয় ছাত্র সমাজের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

ভাষা শহীদদের প্রতি জাতীয় ছাত্র সমাজের শ্রদ্ধা নিবেদন

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজ। 

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মো. আল মামুনের নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মঙ্গলবার মধ্যরাতে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন বলেন, শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলা অক্ষরগুলো যেন আমরা হৃদয়ে লালন করি এবং বাংলা ভাষার জন্য শহীদদের জীবন উৎসর্গের ইতিহাস নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেই। এসময় তিনি সর্বক্ষেত্রে বাংলার প্রচলন বৃদ্ধি এবং বহির্বিশ্বে বাংলা ভাষা ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক সিয়াম, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আরিফুল ইসলাম রিগান, সদস্য সচিব শরীফ মিয়া, কেদ্রীয় প্রচার সম্পাদক জাবির বকাউল ইমরান, যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক মো. মামুন, সরকারি তিতুমীর কলেজ শাখার আহ্বায়ক খাইরুল ইসলাম, কেদ্রীয় সদস্য রাহুল হোসেন জিপু, সোহরাব হোসেনসহ জাতীয় ছাত্র সমাজের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর