শিরোনাম
১১ জুলাই, ২০২৪ ০০:২০

আগারগাঁওয়ে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক

আগারগাঁওয়ে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর শেরে বাংলা নগরের আগারগাঁওয়ে দ্রুত গতির একটি বাসের চাপায় মো. মোরসালিন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মোরসালিন গোপালগঞ্জ সদরের গোপীনাথপুর গ্রামের আফতাব আলীর ছেলে। তিনি বর্তমানে স্ত্রীকে নিয়ে গাজীপুরের টঙ্গীতে ভাড়া থাকতেন। 

নিহতকে হাসপাতালে নিয়ে আসা পথচারী ঈমন বলেন, আগারগাঁও শিশু হাসপাতালের বিপরীত পাশের রাস্তা দিয়ে মোটরসাইকেলের পেছনে করে যাচ্ছিলেন ওই যুবক। এ সময় একটি রিকশাকে ওভারটেক করতে গিয়ে দ্রুতগতির একটি বাসের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে দ্রুত তাকে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা নিহত ওই যুবকের সঙ্গে থাকা মোবাইল ফোনে তার পরিবারের সঙ্গে কথা বলে নাম-পরিচয় জানতে পেরেছি। পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেলে আসছেন বলে আমাদের জানিয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর