শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ এপ্রিল, ২০২১ ০১:০৪

মাদক কারবারিদের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, গ্রেফতার ১

টঙ্গী প্রতিনিধি

Google News

টঙ্গীর পাশে গাছা থানাধীন তারগাছ কুনিয়া পাছর এলাকায় গতকাল সোমবার রাতে মাদককারবারিদের হামলায় এক স্কুলছাত্র নিহত ও সহপাঠী গুরুতর আহত হয়েছে। নিহতের নাম সাকিল (১৩)। সে স্থানীয় আহসান উল্লাহ মাস্টার উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। হামলায় গুরুতর আহত সাকিলের সহপাঠী ফাহিমকে (১৪) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারি হাবীবুল্লাহকে (২৩) গ্রেফতার ও ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে  ব্যবহৃত একটি ছোরা ও তিনটি রড উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, কুনিয়াপাছর মোল্লা মার্কেট সংলগ্ন চক এলাকায় নিয়মিত মাদকের আড্ডা বসে। সম্প্রতি র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করে। ওই অভিযানের পেছনে স্কুলছাত্র সাকিল ও ফাহিমের হাত থাকতে পারে বলে সন্দেহ করছিল মাদককারবারিরা। এরই জের ধরে রাত ৮টায় মাদককারবারিরা সাকিব ও ফাহিমকে চকে ডেকে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সাকিল মারা যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফাহিমকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজধানীর ঢামেকে স্থানান্তর করে।

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, হত্যাকান্ডে  জড়িত একজনকে তারা গ্রেফতার করেছেন, বাকি সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এই বিভাগের আরও খবর