রবিবার, ১ মে, ২০২২ ০০:০০ টা
আত্মহত্যায় প্ররোচনা

খুমেক হাসপাতালের আরএমওর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. সুহাস রঞ্জন হালদারসহ দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শিক্ষানবিশ চিকিৎসক মন্দিরা মজুমদারের আত্মহত্যার ঘটনায় তার বাবা প্রদীপ মজুমদার বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় এ মামলা করেন। মামলার অন্য আসামি ডা. সুহাসের আত্মীয় সিথি রানী হালদার। গতকাল সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের শয়নকক্ষের সিলিং ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মন্দিরা। অভিযোগ রয়েছে, বিয়ের আশ্বাসে ডা. সুহাস রঞ্জন হালদার বিভিন্ন সময় মন্দিরার সঙ্গে অনৈতিকভাবে রাতযাপন করেন। কিন্তু পরে তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় মান-সম্মান রক্ষার জন্য আত্মহত্যার পথ বেছে নেন মন্দিরা। মামলার এজাহারে বলা হয়, গত বছরের ৩০ এপ্রিল বাবা প্রদীপ মজুমদারের পিত্তথলি অপারেশনের সময় সুহাস রঞ্জন হালদারের সঙ্গে মন্দিরার পরিচয় হয়।

একপর্যায়ে দুজনের সম্পর্ক ঘনিষ্ঠ হলে সুহাস বিয়ের আশ্বাস দিয়ে মন্দিরাকে নিয়ে তার আত্মীয় সিথি রানী হালদারের বাসায় একাধিকবার রাতযাপন করেন। পরে মন্দিরা বিয়ের প্রস্তাব দিলে তাকে হত্যাসহ বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হয়। মানসিক চাপ সহ্য করতে না পেরে বৃহস্পতিবার আত্মহত্যা করেন মন্দিরা।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বলেন, উভয়ের মধ্যে ভালোবাসার সম্পর্ক ছিল। ডা. সুহাস বিয়েতে অস্বীকৃতি জানালে মন্দিরা আত্মহত্যা করেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর