রবিবার, ১৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা

আগস্ট যাইতে দেন টের পাবেন কত ধানে কত চাল

ফখরুলকে নানক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নৈরাজ্যের পথ ছেড়ে দিয়ে নির্বাচনের পথে হাঁটুন, নির্বাচনকে মোকাবিলা করুন। আগস্ট মাসটা যাইতে দেন, তারপর টের পাবেন কত ধানে কত চাল। গতকাল সকালে রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শাহাবুদ্দিন মজুমদারের এই আলোকচিত্র কর্মশালার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। নানক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সামরিকতন্ত্রকে পদাঘাত করার জন্য এই আওয়ামী লীগ লড়াই করেছে, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা আমৃত্যু যে কোনো অপশক্তির বিরুদ্ধে যে কোনো সন্ত্রাসের বিরুদ্ধে যে কোনো অপকর্ম, অগ্নিসন্ত্রাসী, বোমাবাজদের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের শান্তি সমৃদ্ধি অক্ষুণœ রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে যাব। 

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। বক্তৃতা করেন শামীম শাহরিয়ার, তানভীর শাকিল জয় এমপি, আবদুল আলীম বেপারী, এ কে এম আজিম, আরিফুর রহমান টিটু প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর