বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

পুলিশের স্ত্রীর মামলায় অন্য খেলোয়াড়রাও জামিনে মুক্ত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস খেলে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রাজশাহী রেলস্টেশনে গ্রেফতার অন্য খেলোয়াড়রাও জামিন পেয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. লিটন সরকার তাদের জামিন মঞ্জুর করেন। আদালতে জামিন শুনানির আগে এই খেলোয়াড়ের স্বজনরা তাদের মুক্তির দাবিতে রাজশাহী কোর্ট স্টেশন এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করেন। সেখানে তারা রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমারের অপসারণ দাবি করেন। এ কর্মসূচিতে রাজশাহীর বিভিন্ন দলের খেলোয়াড় ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা অংশ নেন। জামিন পাওয়া খেলোয়াড়রা হলেন- আলী আজম, আকাশ আলী মোহন, রিমি খানম, পাপিয়া সারোয়ার ওরফে পূর্ণিমা, মোছা. দিপালী ও সাবরিনা আক্তার এবং তাদের কোচ আহসান কবীর। এ ছাড়া মো. রমজান নামে একজন পলাতক ছিলেন। তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে শুনানি শেষে বিচারক তা মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী মাইনুর রহমান জানান, আদালতের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর মঙ্গলবার সন্ধ্যায় তারা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

উল্লেখ্য, রবিবার ঢাকা থেকে রাজশাহী ফেরার পথে ট্রেনে এক পুলিশ সদস্যের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তাদের নামে ওই পুলিশ সদস্যের স্ত্রী রেলওয়ে থানায় মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে রাজশাহী রেলস্টেশন থেকে ১১ খেলোয়াড় ও তাদের কোচকে ঘটনার আপসের কথা বলে থানায় নিয়ে যাওয়া হয়। রবিবার রাত ৮টার দিকে রাজশাহীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হলে ছয় খেলোয়াড় ও কোচকে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপ্রাপ্তবয়স্ক পাঁচ খেলোয়াড়কে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ তোলা হলে রাতে তারা সোমবার সকাল ১০টা পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পান।

এই খেলোয়াড়রা জুডো, কুস্তি, কারাতেসহ বিভিন্ন খেলায় অংশ নিয়ে থাকেন। রাজশাহীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। আগামী ১৮ মার্চ তাদের ভারতে খেলতে যাওয়ার কথা আছে বলে তাদের অভিভাবকরা জানিয়েছেন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর