১৬ এপ্রিল, ২০২০ ১৩:২৭

কালিগঞ্জে ২৫শ’ কেজি চাল দিলেন এমপি জগলুল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা :

কালিগঞ্জে ২৫শ’ কেজি চাল দিলেন এমপি জগলুল

সাতক্ষীরার কালিগঞ্জে করোনাভাইরাস সংকটে অসহায় পরিবারে সহযোগিতার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ২৫শ’ কেজি চাল প্রদান করলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। বৃহস্পতিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ তহবিলে সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে এই চাল প্রদান করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোজাম্মেল হক রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে সংসদ সদস্য এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময়ে এস এম জগলুল হায়দার বলেন, বর্তমানে করোনাভাইরাস সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। সচেতনতার বিকল্প কিছু নাই। নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। কালিগঞ্জে উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় সকল ইউপি চেয়ারম্যান, মেম্বারদের মাধ্যমে প্রস্তুত করা তালিকা অনুযায়ী কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। 

প্রয়োজনে সরকারের পক্ষ থেকে আরো সহযোগিতা করা হবে জানিয়ে তিনি আরও বলেন, সাধারণ অসহায় মানুষের পাশে আমার মত সমাজের সর্বস্তরের ব্যক্তিদেরকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আশা রাখি উপজেলা নির্বাহী কর্মকর্তার তহবিলে সকলে সহযোগিতা করবেন।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর