শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ১৮:২৩

কুমিল্লায় ছয় জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৯৯

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ছয় জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৯৯

কুমিল্লায় ২৪ ঘন্টায় ছয় জনসহ মোট ১০০ জন মারা গেছেন। কুমিল্লা নগরীতে ৯০ জনসহ নতুন করে ১৯৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ৫০০ জন। মঙ্গলবার কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানিয়েছেন, এছাড়া আদর্শ সদরে ও দেবিদ্বারে নয়জন করে, লাকসামে ১৭জন, চৌদ্দগ্রামে ২০জন, লালমাইতে, বুড়িচংয়ে ও মনোহরগঞ্জে চারজন করে,দাউদকান্দিতে পাঁচজন, হোমনায় তিনজন, তিতাসে ও মেঘনায় একজন করে,নাঙ্গলকোটে ১৩জন,বরুড়ায় ১০ জন, ব্রাক্ষণপাড়ায় ও সদর দক্ষিণে দুইজন করে এবং মুরাদনগরে পাঁচজন আক্রান্ত হয়েছেন। 

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, মঙ্গলবার এপর্যন্ত জেলা থেকে ১৮হাজার ৯২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৭ হাজার ৯৪২ জনের। 

মঙ্গলবার কুমিল্লা নগরীতে ১২ জন, সদর দক্ষিণে আটজন,দেবিদ্বারে ২৭জন, চৌদ্দগ্রাম ১২জন, বরুড়ায় আটজন ও হোমনায় ৫৬ জনসহ ১২৩ জন সুস্থ হয়েছেন। এই পর্যন্ত মোট  সুস্থ হয়েছেন এক হাজার ৪৪০ জন।  এ দিন চৌদ্দগ্রামে দুইজন,সদর দক্ষিণ, মুরাদনগর, লাকসাম,মনোহরগঞ্জে একজন করে ছয় জন মারা গেছেন। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর