শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ১৮:১০

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

বরগুনা প্রতিনিধি:

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

বরগুনা জেনারেল হাসপাতালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন দুই ব্যক্তি মারা গেছে। এদের মধ্যে একজন রবিবার করোনার উপসর্গ নিয়ে ভর্তি হলে রাতেই তিনি মারা যান। অপর আর এক জন সোমবার সকালে করোনা ইউনিটে ভর্তি হওয়ার পর তার শরীরিক অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। 

বরগুনা জেনারেল হাসপাতাল করোনা ইউনিট সূত্রে জানা গেছে, রবিবার রাতে বরগুনা সদর উপজেলার দক্ষিণ লাকুরতলা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর (৭০) করোনা আক্রান্ত সন্দেহে রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ৫০ শয্যা করোনা ইউনিটে ভর্তি হন। ভর্তি ৬ ঘন্টা পর তিনি মারা যান। একই উপজেলার গাবতলা গ্রামের সালাম খান (৭০) নামের এক ব্যক্তি সোমবার সকালে করোনায় আক্রান্ত সন্দেহে করোনা ইউনিটে ভর্তি হন। তার শরীরের অবস্থান অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বরিশালে নেয়ার পথে তিনি মারা যায়। হাসপাতাল কতৃপক্ষ মারা যাওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে। 

বর্তমানে এই হাসপাতালে করোনা আক্রান্ত ৩০ জন এবং করোনা সন্দেহে ১৫ জন চিকিৎসাধীন রয়েছে। এখন পর্যন্ত এই হাসপাতাল দিয়ে ৯২ জন রোগী চিকিৎসায় সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। 

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক সোহারাব হোসেন বলেন, মারা যাওয়া দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করা পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছে। আগামীকাল তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া যাবে। তখন জানা যাবে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর