১ জুলাই, ২০২১ ১৫:১৮

বরিশাল মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ৭ জন মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ৭ জন মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় একজন পজিটিভ সহ ৭ রোগীর মৃত্যু হয়েছে। এই সময়ে করোনা উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন আরও ৪২ জন রোগী। 

করোনা ওয়ার্ডে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন রেকর্ড সংখ্যক ১৪৮ জন রোগী। অপরদিকে মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবের সব শেষ রিপোর্টে শনাক্তের হার ছিল ৪১.৭৯ ভাগ। 

গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৭ জন রোগীর মৃত্যু হয়েছে। এর আগের দিন বুধবার বিগত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে মারা গেছে ৯ জন এবং মঙ্গলবার মারা যায় ১০ জন রোগী। 

বিগত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছেন ৪২জন রোগী। একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়ে ২৯ জন রোগী বাড়ি ফিরেছেন। আজ দুপুর পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল ১৪৮জন রোগী। যার মধ্যে ৩৩জনের করোনা পজিটিভ এবং অন্যদের রিপোর্টের অপেক্ষায় রয়েছে কর্তৃপক্ষ। গত বছর মার্চ থেকে এই প্রথম করোনা ওয়ার্ডে রেকর্ড ১৪৮জন রোগী ভর্তি ছিল। 

এদিকে সব শেষ গত বুধবার রাতে প্রকাশিত শের-ই বাংলা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবের রিপোর্টে ১৮৯ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৭৯ জনের। শনাক্তের হার ৪১.৭৯ ভাগ। এর আগের দিন বরিশাল ল্যাবে শনাক্তের হার ছিল শনাক্তের হার ৪৫.২৬ ভাগ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর