শিরোনাম
প্রকাশ : ৩১ জুলাই, ২০২১ ১৭:১২
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় করোনায় আরও তিনজনের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় করোনায় আরও তিনজনের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

নেত্রকোনায় নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৩২ জনের। এছাড়াও করোনায় মারা গেছেন আরও তিনজন। শনাক্তদের মধ্যে ১৩ জন পুরুষ ও ১৯ জন নারী।

করোনায় ময়মনসিংহ মেডিকেলে নেত্রকোনার বারহাট্টার একজন এবং পূর্বধলার একজন নিজ বাড়িতে মারা যান। এছাড়াও শুক্রবার সন্ধ্যায় পূর্বধলায় করোনার উপসর্গ নিয়ে একটি ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসা নেয়ার সময় আরও একজনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ ল্যাবে ২৩৬টি নমুনা পরীক্ষার মধ্যে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় র‌্যাপিড এনিটজেন টেস্ট হয়েছে ২৭ জনের। তার মধ্যে ৯ জন শনাক্ত।

শনাক্তদের মধ্যে জেলা সদরে ১৯ জন, পূবর্ধলায় ১, বারহাট্টায় ৭, কেন্দুয়ায় ২, খালিয়াজুরীতে ১ ও আটপাড়ায় ২ জন। জেলায় এ পর্যন্ত ২৫ হাজার ২১৫টি নমুনার মধ্যে রির্পোট এসেছে ২৪ হাজার ৬১২টির। জেলায় শনাক্ত হয়েছে ৩ হাজার ৪৩০ জনের। এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ হাজার ৮০৭ জন।

বারহাট্টা উপজেলার বারহাট্টা বাজার নিবাসী ৭২ বছর বয়সী এক নারী ময়মনসিংহে এবং জেলার পূর্বধলা উপজেলার কুতিউড়া (খলিশাউর) নিবাসী ৪৭ বছর বয়সী এক পুরুষ নিজ বাড়িতে মারা গেছেন। জেলায় করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৮১ জনের।

এদিকে, পূর্বধলা উপজেলায় একটি ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসা নিতে গিয়ে মারা যান ফজল খা (৭০) নামে এক বৃদ্ধ। তিনি করোনার উপসর্গ নিয়ে গত দুই সপ্তাহ ধরে বাড়িতেই বিভিন্ন চিকিৎসা নিচ্ছিলেন।

মৃতের ছেলে মিলন জানিয়েছেন, তিনি গত ১৫ দিন ধরে জ্বর, সর্দি-কাশি জনিত উপসর্গ নিয়ে ভুগছিলেন।

এ ব্যাপারে ওই ডায়াগনোস্টিকের চিকিৎসক ডা. হাবিবুর রহমান জানান, রোগীকে দেখেই আমি কোভিড টেস্ট করানোর পরামর্শ দেই। কিন্তু ফজল খা’র স্বজনরা বললেন এ ধরনের কোনো সমস্যা নেই। পরে অন্যান্য পরীক্ষা করার পরামর্শ দিলে পরীক্ষাগুলো সম্পন্ন করার মুহূর্তেই তিনি মারা যান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন